লাইফ

হাতে ‘M’ থাকলে আর কি চাই!

হাত দিয়ে যায় চেনা। মানে, আপনি মানুষটা কেমন, আপনার হাতই তা বলে দেয়। জ্যোতিষীরা আবার ভূত-ভবিষ্যত্‍‌ও গড়গড়িয়ে বলে যান হাতের রেখা দেখে। হৃদয়রেখা, আয়ুরেখা, শীর্ষরেখা- তা অনেক রেখাই হাতে দেখেছেন বা রেখা নিয়ে শুনেছেন অনেক কথা। কিন্তু, কখনও দেখেছেন আপনার হাতে M আছে কি না? যদি থাকে, নিশ্চিত ভাবেই আপনি এক্সট্রাঅর্ডিনারি। হ্যাঁ, এমনটাই মনে করেন প্রখ্যাত জ্যোতিষীরা।

জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পুরুষের হাতে M থাকলে, তিনি খুবই প্রতিশ্রুতিমান। অত্যন্ত অনুভূতিপ্রবণ। উদ্যোগপতি হিসেবে সাফল্য অবধারিত। ব্যবসার একজন অংশীদার হিসেবেও আপনি অসাধারণ। কোনও মেয়ে যদি এমন পুরুষের প্রেমে পড়েন, সম্পর্কের ভবিষ্যত্‍‌ নিয়ে নিশ্চিত থাকতে পারেন। কোনও ভাবেই প্রতারিত হবেন না। চোখ বন্ধ করে ভরসা করুন। কারণ, এমন পুরুষ প্রণয়ীর কাছে মিথ্যে বলেন না। বা, অকারণে অজুহাত খোঁজেন না। আর মহিলাদের হাতে যদি M থাকে, তিনি পুরুষের তুলনায় আরও আরও ক্ষমতাশালী।

যদি প্রেমিক-প্রেমিকা দু’জনের হাতেই ভাগ্যক্রমে M থাকে, তা-ও মেয়েটির ক্ষমতাই বেশি হবে। হাতের তালুতে M থাকা ছেলে বা মেয়ে যে কেউ-ই যে কোনও পরিস্থিতিতে সহজেই খাপ খাইয়ে নিতে পারেন। সফল্যের জন্য নিজের মধ্যে প্রয়োজনীয় পরিবর্তনও এঁরা করতে পারেন। অতএব, যদি হাতে M থাকে, নিশ্চিতে এগিয়ে যান। নিজের ওপর আস্থা রাখুন। সাফল্য আপনার সঙ্গেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *